আর্কাইভ  মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪ ● ২ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: 'আমরা অথরিটি না,আমরা প্রেসার গ্রুপ'-রংপুরে সারজিস আলম       সুবা রঙ্গপুর থেকে রংপুর মহানগর পুলিশের ছয় বছরপূর্তি ও কিছু কথা       উত্তরবঙ্গ ব্লকেড' কর্মসূচিতে ঘন্টাব্যাপী অবরোধ ঢাকা-রংপুর মহাসড়ক       আসাদুজ্জামান নূর গ্রেফতার       মুরগি-ডিমের নতুন দাম নির্ধারণ করল সরকার      

 width=
 

শেখ হাসিনার চরিত্রে অভিনয় থেকে সরে গেছেন অপু বিশ্বাস

রবিবার, ১৮ আগস্ট ২০২৪, দুপুর ১১:১০

ডেস্ক: ঢালিউড নায়িকা অপু বিশ্বাস চলতি বছরের জানুয়ারিতে মাত্র ১০০ টাকা পারিশ্রমিকে একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন। ‘শেখ রাসেলের আর্তনাদ’ নামে এ সিনেমাটিতে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করার কথা ছিল তার, এতে চরিত্রের নাম ছিল হাসু। আগস্টের শেষ দিকে সিনেমাটির শুটিং শুরু হবার কথা থাকলেও এবার জানা গেল সিনেমাটি থেকে সরে এসেছেন অপু বিশ্বাস। 

সংবাদমাধ্যম অনুযায়ী, অপু বিশ্বাস একসময় জানিয়েছিলেন, সিনেমাটির গল্প শুনে একবাক্যে রাজি হয়ে যান তিনি। ঐতিহাসিক এই সিনেমার অংশ হতে পেরে ভালো লাগছিল তার।

বর্তমানে দেশের পটভূমি পাল্টানোর পর সিনেমাটির কাজ শুরু হবে কি না জানতে চাইলে এই নায়িকা জানান, অনেক আগেই তিনি সিনেমাটি থেকে সরে এসেছেন। সিনেমাটির কাজ শুরু হওয়া প্রসঙ্গে তিনি কিছুই জানেন না। 

সিনেমাটি থেকে সরে দাঁড়ানো প্রসঙ্গে অপু বলেন, ‘চুক্তির পর কিছুদিনের মাথায় দেখলাম, সিনেমার প্রযোজক, পরিচালকের কথা ও কাজের মিল নেই। তখনই এটি থেকে সরে আসার সিদ্ধান্ত নিই। 

সত্যি কথা, কাজটি নিয়ে তাদের কমিটমেন্ট ঠিক ছিল না। চুক্তি হওয়ার এক মাসের মাথায়; অর্থাৎ ফেব্রুয়ারি মাসেই কাজটি না করার কথা ছবির প্রযোজক ও পরিচালককে জানিয়ে দিয়েছিলাম। কিন্তু ওই সময় গণমাধ্যমে খবরটি বের হয়নি। হলে হয়তো আরও আগেই আপনারা জানতে পারতেন।’

বঙ্গবন্ধুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য রাসেলের জীবনী নিয়ে নির্মিতব্য এই সিনেমার ভবিষ্যৎ এখন অনেকটাই অনিশ্চিত বলা যায়। পরিচালক সালমান হায়দারের সঙ্গে যোগাযোগ করলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

মন্তব্য করুন


 

Link copied