আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু       উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত       রংপুরে রাষ্ট্রপতির পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল       

 width=
 

সাবেক সাংসদ সুজনের রিমান্ড নামঞ্জুর, সমর্থকদের সাথে পুলিশ, বিএনপির ধাওয়া ও ডিম নিক্ষেপ

সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, দুপুর ০৩:২৬

ঠাকুরগাঁও প্রতিনিধি: হত্যা মামলায় ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মাজহারুল ইসলাম সুজনের জামিন ও পুলিশের রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত। 

সোমবার (১৪ অক্টোবর) বেলা ১১ টায় ঠাকুরগাঁও অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে তোলা হলে বিচারক এস.রমেশ কুমার ডাগা রিমা্ন্ড ও জামিন নামঞ্জুর করেন।  

এসময় আদালত চত্বরে আওয়ামীলীগের সমর্থকরা সুজনের মুক্তি চেয়ে শ্লোগান দিলে তাদের ধাওয়া করে পুলিশ ও বিএনপির নেতাকর্মীরা। এছাড়াও সাবেক এমপি সুজনকে পুলিশভ্যানে তোলার সময় বিএনপির সমর্থকরা তার ওপর ডিম নিক্ষেপ করেন।

বিষয়টি নিশ্চিত করে আসামী পক্ষের আইনজীবী সোহরাব হোসেন প্রধান জানান, জিআর ৩৮৮/২৪ মামলায় সাবেক এমপি সুজনের ১০ দিন রিমান্ড আবেদন করেছিল পুলিশ কিন্তু বিজ্ঞ আদালত তা নামঞ্জুর করছেন। এছাড়াও তার জামিনও মঞ্জুর করেননি আদালত। 

মন্তব্য করুন


 

Link copied