আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু       উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত       রংপুরে রাষ্ট্রপতির পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল       

 width=
 

সৈয়দপুরে ঋণের টাকা ছিনতাই, শোকে মৃত্যুর কোলে ঢলে পড়েন বৃদ্ধ

সোমবার, ২১ অক্টোবর ২০২৪, রাত ০৯:৩০

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ ক্ষুদ্রঋণের টাকা ব্যাংক থেকে তুলে হাসিখুশি যাচ্ছিলেন বৃদ্ধ দম্পত্তি। কিন্তু কে জানতো তাদের এই হাসি কিঞ্চিত মাত্রই ছিল। ক্ষুদ্রঋণের ২৫ হাজার টাকা নিয়ে ব্যাংক থেকে বের হতেই ছিনতাইকারীর কবলে পড়েন তারা। টাকা হারানোর শোকে হার্ট অ্যাটাকে মৃত্যুর মুখে ঢলে পড়েন বৃদ্ধ আশরাফ হোসেন (৬৪)। 
মর্মান্তিক এই ঘটনাটি সোমবার(২১ অক্টোবর) দুপুরে নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের শহীদ তুলসীরাম সড়কে ঘটে। নিহত আশরাফ হোসেন সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের দক্ষিণ অসুরখাই গ্রামের বাসিন্দা। এতে শহরের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
নিহত আশরাফ হোসেনের ছেলে নাজমুল হোসেন জানান, তার বৃদ্ধ মা- বাবা ব্যাংকে ক্ষুদ্রঋণ নিয়েছেন। সোমবার দুপুরে সৈয়দপুর শহরের তুলসীরাম সড়কে অবস্থিত ইসলামী ব্যাংকের শাখা থেকে সেই ঋণের ২৫ হাজার টাকা নিয়ে দুইজন ব্যাংক থেকে বের হন। ব্যাংকের ফটকের কাছেই ছিনতাইকারী চক্রটি বৃদ্ধদের শাড়ি লুঙ্গি দিচ্ছে বলে তাদের দুইজনকে ভ্যানে পাশের একটি গলিতে নিয়ে যান। সেখানে ভ্যানের ভাড়া দেওয়ার জন্য তার মাকে টাকা বের করতে বলেন। তিনি টাকা বের করার সময় কৌশলে ঋণের ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যান। এ ঘটনায় তার বৃদ্ধ বাবা সেখানেই অচেতন হয়ে পড়েন। পরে পথচারি লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। 
স্থানীয় বাসিন্দারা বলছেন, সম্প্রতি সৈয়দপুরে চুরি-ছিনতাইয়ের ঘটনা বেড়ে গেছে। কয়েকদিনে শহরে দিনে দুপুরে পাঁচটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। গত দেড় মাসে অর্থাৎ ৫ আগষ্টের পর থেকে সৈয়দপুরে অন্তত ১৮টি চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে স্থানীয় লোকজন জানান। 
সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা নাজমুল হুদা হাসপাতালে নেওয়ার পথেই ওই ব্যক্তির মৃত্যু হয়। মূলত শোকে তার হার্ট অ্যাটাক হয়েছে।
সৈয়দপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফইম উদ্দিন বলেন, ছিনতাইয়ের শোকে বৃদ্ধের মৃত্যুর বিষয়টি জেনেছি। ব্যাংকসহ সড়কের সিসিটিভি ফুটেজ দেখে জড়িত ব্যক্তিদের ধরার চেষ্টা করছে পুলিশ। ব্যাংক পাড়ায় নিরাপত্তাও বৃদ্ধি করা হচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied