আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪ ● ৪ আশ্বিন ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপার নাজমুল হাসানের মতবিনিময়        নীলফামারীর নবাগত ডিসির সাথে সাংবাদিকদের মতবিনিময়       নীলফামারীতে শিক্ষকদের পূর্ণদিবস কর্মবিরতি ও মানববন্ধন       সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব       রংপুর মেট্রোপলিটনের ৬ থানায় নতুন ওসি      

 width=
 

হাতীবান্ধা উপজেলায় বিএনপির দুই নেতা'কে অব্যাহতি,একজনে সতর্ক 

মঙ্গলবার, ২৭ আগস্ট ২০২৪, বিকাল ০৬:২৮

লালমনিরহাট প্রতিনিধি: দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে হাতীবান্ধা উপজেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক আব্দুল হাই ও হাতীবান্ধা উপজেলা ফকিরপাড়া ইউনিয়ন বিএনপি'র সদস্য সচিব হুমায়ুন কবির খন্দকার মতি'কে অব্যাহতি এবং বিএনপি'র নাম ব্যবহার করে সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকার অপরাধ ও আনারুল হক বিএনপি'র কেউ না বলে জেলা বিএনপির বিজ্ঞপ্তি প্রকাশ করেন। 

সোমবার (২৬ আগস্ট) রাতে জেলা বিএনপি'র সহ দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সাজু স্বাক্ষরীত পাঁচটি প্রেস বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানা গেছে। 

এর আগে (২৫ আগস্ট)  হাতীবান্ধা উপজেলার বড়খাতায় বিএনপির দুই গ্রুপের সংর্ঘষে ৫ নেতাকর্মী আহত ও বিএনপির অস্থায়ী কার্যালয় ভাঙচুরের ঘটনা ঘটে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে হাতীবান্ধা উপজেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক আব্দুল হাই ও একই উপজেলার ফকিরপাড়া ইউনিয়ন বিএনপি'র সদস্য সচিব হুমায়ুন কবির খন্দকার মতি'কে পদ থেকে অব্যাহতি প্রদান করেন। অপর দিকে অপর একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাম্প্রতিক সময়ে কতিপয় ব্যক্তি বিএনপি'র নাম ব্যবহার করে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে। মোঃ আনোয়ারুল হক। তিনি বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের কোন পর্যায়ের সদস্য নয়। তার সংগঠিত অন্যায় অপকর্মের দায় বিএনপি এবং সহযোগী সংগঠন সমূহ বহন করবে না।

এদিকে হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়ন বিএনপির ও যুবদলের কমিটির কার্যক্রম ও অনির্দিষ্টকালের জন্য বন্ধ করতে 

জেলা বিএনপি'র সহ দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সাজু স্বাক্ষরীত ৫টি বিজ্ঞপ্তি প্রকাশ করেন। লালমনিরহাট জেলা বিএনপি'র প্রচার সম্পাদক আসাদুল ইসলাম প্রামানিক বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দুই নেতা কে অব্যাহতি ও অপরজনকে  বিএনপি'র কেউ নয় বলে জেলা বিএনপি বিজ্ঞপ্তি প্রকাশ করেন।

মন্তব্য করুন


 

Link copied