আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০২৪ ● ২ কার্তিক ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ছাত্র সমাজের সভাপতি-সাধারণ সম্পাদকের পদত্যাগ       দুবাই থেকেই ফিরে যাচ্ছেন সাকিব? হঠাৎ নতুন নাটকীয়তা, দেশে ফেরা নিয়ে অনিশ্চয়তা       সাকিবকে দলে রাখায় ঢাবিতে ক্রিকেটারের কুশপুত্তলিকা দাহ       রংপুর অঞ্চলে “ ঘাসের ডগায় শিশিরের মুক্তা “ জানান দিচ্ছে শীতের আগমনী বার্তা       ঈদে ৫ দিন, পূজার ছুটি ৩ দিন হতে পারে      

 width=
 

হাথুরুকে বিদায় করল বিসিবি, নতুন কোচ ফিল সিমন্স

মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, দুপুর ০৪:৩২

ক্রীড়া ডেস্ক:  কথা ছিল সংবাদ সম্মেলন শুরু হবে দুপুর সাড়ে তিনটায়। চন্ডিকা হাথুরুসিংহেকে সরিয়ে দেওয়ার খবর দিতে আরেকটু বেশি সময় অপেক্ষা করাল বিসিবি। নির্ধারিত সময়ের ৩০ মিনিট পর শুরু হয় সংবাদ সম্মেলন। এখানে এসে কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে বিদায় করার ঘোষণা দেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ। তবে তাকে সরাসরি ছাটাই করা হয়নি। কারণ দর্শানোর নোটিশ দিয়ে ৪৮ ঘণ্টা সময় দিয়ে তাকে বিদায় করা হয়েছে। তার বদলি হিসেবে নিয়োগ করা হয়েছে ওয়েস্ট ইন্ডিজের সাবেক কোচ ফিল সিমন্সকে

আগামী ২১ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে কাজ শুরু করবেন ফিল সিমন্স। ওই সিরিজের পর চ্যাম্পিয়নস ট্রফি পর্যন্ত অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব থাকবে তার কাঁধে।

মূলত অসদাচারণের দায়ে চন্ডিকা হাথুরুসিংহেকে বিদায় করা হলো। অসদাচারণের দায়ে তাকে ছাটাই করায় কোনো আইনি পদক্ষেপ নেওয়ার সুযোগ নেই হাথুরুসিংহের সামনে। অসদাচারণ করার পরও তাকে নোটিশ পিরিয়ডের দিয়ে তাকে ছাটাই করা হলো।

 

কেন হাথুরুসিংহেকে ছাটাই করা হয়েছে তার ব্যাখ্যায় বিসিবি সভাপতি ফারুক আহমেদ জানান, খেলোয়াড়কে শারীরিকভাবে আঘাত করার পাশাপাশি বাড়তি ছুটি কাটানোর জন্য তাকে বিদায় করা হয়েছে।

ছাটাইয়ের আগে বিসিবি সভাপতি ফারুক আহমেদের সঙ্গে হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের কোনো ধরনের আলোচনা হয়নি।

মন্তব্য করুন


 

Link copied