আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০২৪ ● ২ কার্তিক ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: দুবাই থেকেই ফিরে যাচ্ছেন সাকিব? হঠাৎ নতুন নাটকীয়তা, দেশে ফেরা নিয়ে অনিশ্চয়তা       সাকিবকে দলে রাখায় ঢাবিতে ক্রিকেটারের কুশপুত্তলিকা দাহ       রংপুর অঞ্চলে “ ঘাসের ডগায় শিশিরের মুক্তা “ জানান দিচ্ছে শীতের আগমনী বার্তা       ঈদে ৫ দিন, পূজার ছুটি ৩ দিন হতে পারে       বঙ্গবন্ধু শেখ মুজিবের দালাল শাওন?      

 width=
 

হ্যাটট্রিক করতে চলেছেন শাকিব খান

শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, বিকাল ০৭:১২

বিনোদন ডেস্ক :  ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ফের বিয়ে করতে যাচ্ছেন? সেই সম্ভাবনা খারিজ করে দেননি নায়ক; তবে বলেছেন, তার কোনো তাড়াহুড়ো নেই।

সম্প্রতি ভারতের আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে তৃতীয় বিয়ের গুঞ্জন, নতুন সিনেমা এবং দুই দেশের সিনে যোগাযোগসহ বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন এ অভিনেতা।

শাকিব খানের ‘দরদ’ সিনেমা মুক্তি পাচ্ছে আর দেড় মাস বাদে। ‘দরদ’ মুক্তির মাধ্যমে চলতি বছর সিনেমা মুক্তিতে হ্যাটট্রিক করতে চলেছেন শাকিব। চলতি বছর ও আগামী বছরও টানা ব্যস্ততায় কাটবে এই অভিনেতার।

সিনেমা দিয়ে যেমন আলোচনায় থাকেন, তেমনি শাকিবের ব্যক্তিগত জীবন নিয়ে কম আলোচনা হয় না। ঢাকাই সিনেমার দুই অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। কিন্তু সংসার জীবনে স্থায়ী হতে পারেননি।

সাক্ষাৎকারে আনন্দবাজার প্রশ্ন করেছিল, শোনা যাচ্ছে শাকিব খান নাকি ফের বিয়ে করবেন, তাও আবার সম্বন্ধ করে, পাত্রী নাকি চিকিৎসক! সত্যিই কি কখনও ফের সংসারী হবেন?

উত্তরে শাকিব বলেন, "মানুষ একা থাকতে পারে না। পরিবার এবং সমাজ নিয়ে বেঁচে থাকে। দেখা যাক, কোনো তাড়াহুড়ো নেই যে নির্দিষ্ট কোনো বছরের মধ্যে বিয়ে করতে হবে।

“যদি তেমন কিছু হয় পারিবারিকভাবে হবে এবং সেটা বিয়ের পর্যায়ে যাবে। আমার বাবা-মায়ের যেহেতু বয়স হয়েছে সন্তান হিসেবে তারা আমাকে সংসারী দেখতে চান।"

বিয়ে, বিচ্ছেদের খবর যেভাবে প্রকাশিত হয়েছে, তাতে মানসিকভাবে আঘাত পেয়েছিলেন শাকিব?

এ অভিনেতার উত্তর, "আঘাত তো দিয়েছেই। কোনো ভাঙনই তো সুখের নয়। যতটুকু হয়েছে, হয়তো সেটুকুই হওয়ার ছিল। জীবন একটা সফরের মত। এই যাত্রায় অনেকের সঙ্গে দেখা হয়, পরিচয় হয়। আমার জীবনে দুজন (অপু ও বুবলী) মানুষ অতীত, এটা আগেও বলেছি।

“অতীত হিসেবে তারা থাকুক। এ সব নিয়ে আমার আক্ষেপ-ভ্রুক্ষেপ কিছুই নেই। যা হয়েছে হয়তো ভালোর জন্য হয়েছে।"

ব্যবসা প্রতিষ্ঠান ও পরিবারকে নিয়ে ‘খুব ভালো’ আছেন জানিয়ে এই অভিনেতা বলেন, "আমার দুই সন্তান, বাবা-মা, বোন ও তার পরিবার, কিছু কাছের আপন মানুষ, আমার ব্যবসায়িক প্রতিষ্ঠান এবং দেশ-বিদেশের কোটি কোটি ভালবাসার মানুষ রয়েছে, যারা আমাকে অঢেল ভালবাসা দেন; তাদের সবাইকে নিয়ে আমি খুব ভাল আছি।"

দুই সন্তানকে নিয়ে শাকিব বলেন, "এখনও তারা অনেক ছোট। বুঝতে শেখেনি। স্কুলে যাচ্ছে, লেখাপড়া করছে। বাবা হিসেবে আমি তাদের উজ্জ্বল ভবিষ্যৎ চাই। আমি চাই আমার চেয়েও অনেক বড় হোক। তাদের সুন্দর ভবিষ্যৎ দেয়ার জন্য যা যা করতে হয় বাবা হিসেবে আমি করে যাব।"

আসন্ন ‘দরদ’ সিনেমায় শাকিবের নায়িকা ভারতের সোনাল চৌহান। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা জানতে চেয়েছিল আনন্দবাজার।

উত্তরে শাকিব বলেন, "সোনাল ভীষণ সহযোগিতা করেছেন। চেষ্টা করেছেন ভেঙেচুরে নতুনভাবে নিজেকে উপস্থাপন করার। শুটিংয়ের সময় তার যে মনোযোগ দেখেছি, আমার খুব ভাল লেগেছে, খুব খুশি কাজ করে। আমার বিশ্বাস, বাংলাদেশ এবং ভারত বিশ্বের যেখানে ‘দরদ’ সিনেমাটি দেখানো হবে, দর্শকের তার কাজ ভাল লাগবে।"

আর ‘বরবাদ’ সিনেমার শুটিংয়ে অক্টোবরে মুম্বাই যাচ্ছেন জানিয়ে শাকিব বলেন, “আগামী বছর সঠিক সময় দেখে মুক্তি পাবে। ‘বরবাদ’ অতীতের সব রেকর্ড ভাঙবে এই প্রত্যাশা নিয়ে শুরু করছি। ইতোমধ্যেই বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি।"

নতুন আরেকটি সিনেমায় যুক্ত হওয়ার খবর দিয়ে শাকিব বলেন, "প্রযোজনা সংস্থা আলফা আই, চরকি, এসভিএফ মিলে অন্য একটি কাজ করতে পারি। চিত্রনাট্য খুব ভাল লেগেছে। আমি বরাবরই বুদ্ধিদীপ্ত ও নতুন গল্প খুঁজি যেখানে নতুন করে নিজেকে তুলে ধরতে পারব। এতে নিজের মধ্যে নতুন চ্যালেঞ্জ আনা যায়।"

 

মন্তব্য করুন


 

Link copied