আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০২৪ ● ২ কার্তিক ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: ছাত্র সমাজের সভাপতি-সাধারণ সম্পাদকের পদত্যাগ       দুবাই থেকেই ফিরে যাচ্ছেন সাকিব? হঠাৎ নতুন নাটকীয়তা, দেশে ফেরা নিয়ে অনিশ্চয়তা       সাকিবকে দলে রাখায় ঢাবিতে ক্রিকেটারের কুশপুত্তলিকা দাহ       রংপুর অঞ্চলে “ ঘাসের ডগায় শিশিরের মুক্তা “ জানান দিচ্ছে শীতের আগমনী বার্তা       ঈদে ৫ দিন, পূজার ছুটি ৩ দিন হতে পারে      

 width=
 

৬০ লাখের রিশাদ দল পেলেন বিপিএলে

সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, দুপুর ০৩:৩২

ক্রীড়া ডেস্ক: বিপিএলের এবারের আসরের প্লেয়ার্স ড্রাফট ছিল বেশ নাটকীয়। শুরুর কয়েক রাউন্ডের লিটন-শান্তদের মতো জাতীয় দলের বেশিরভাগ ক্রিকেটার দল পেয়ে যান। তবে, এ ক্যাটাগরি থেকে শুধু রিশাদ হোসেনকে নিয়ে শুরুতে আগ্রহ দেখায়নি কোনো দল। তবে, শেষমেশ দল পেলেন এই ক্রিকেটার। বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন ফরচুন বরিশালের জার্সিতে খেলবেন তিনি।

আজ সোমবার (১৪ অক্টোবর) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত নিলামে তাকে ৬০ লাখ ভিত্তিমূল্যে দলে নেয় বরিশাল। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নদের টেবিলে দল গোছানোর কাজে আছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাফীস ইকবালরা।

রিশাদ ছাড়াও দলটিতে আছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, নাজমুল শান্তর মতো তারকা ক্রিকেটাররা। এছাড়াও বিদেশীদের মধ্যে ডেভিড মালান ও ডেভিড মিলারের মতো বিশ্বসেরা ক্রিকেটাররাও আছেন। সবমিলিয়ে দারুণ এক দলই গড়েছে বরিশাল।

৬০ লাখ টাকা দামের রিশাদ দল পেয়েছেন চতুর্থ সেটের প্রথম রাউন্ডে, অর্থ্যাৎ, প্লেয়ার্স ড্রাফটে স্থানীয়দের মধ্যে ৪৩ নম্বরে। এই রাউন্ড থেকে আরও দল পেয়েছেন আকবর আলী (রাজশাহী), শাহাদাত হোসেন (ঢাকা), মাহমুদুল হাসান (খুলনা) ও তাইজুল ইসলামরা (বরিশাল)। স্থানীয় ক্রিকেটারদের তৃতীয় সেটের প্রথম রাউন্ডে দল পেয়েছেন সাব্বির রহমান ও ইবাদত হোসেন। দুজনের কেউই সর্বশেষ বিপিএলে খেলতে পারেননি। দশম আসরে দল না পাওয়া সাব্বিরকে এবার দলে নিয়েছে ঢাকা ক্যাপিটাল। আর চোটের কারণে এক বছরের বেশি সময় ধরে মাঠের বাইরে থাকা ইবাদতকে নিয়েছে ফরচুন বরিশাল।

মন্তব্য করুন


 

Link copied